নেত্রকোণায় স্কুলছাত্র হত্যা মামলায় তিন আসামি কারাগারে

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণার কলমাকান্দায় স্কুলছাত্র সাগর মিয়া (১৬) হত্যা মামলার তিনজন আসামিরা জামিন নামুঞ্জুর করেছেন আদালত। গতকাল রোববার দুপুরে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. কামাল হোসেনের আদালতে হাজির হয়ে জামিন চাইলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। বিষয়টির নিশ্চিত করেছেন বাদীর আইনজীবী আনিছুর রহমান।
তিনি জানান, আসামি গাভারকান্দা গ্রামের মো. আবদুর রশিদ (৫২), সারাকোনা গ্রামের মৃত ইসলাম উদ্দিনের ছেলে মো. রেহেন মিয়া (৩৮) ও মো. আব্দুল কুদ্দুছ (৪০) আদালতে হাজির হয়ে জামিন চাইলে বিচারক তাদের জামিন নামুঞ্জুর করেন।
নিহত সাগর মিয়া কলমাকান্দার রামপুর গ্রামের সাহর আলীর ছেলে এবং বারহাট্টার হাজিগঞ্জ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী ছিল।
স্থানীয় বাসিন্দা ও থানা-পুলিশ সূত্রে জানা গেছে, গত ১২ আগস্ট শুক্রবার রাত নয়টার দিকে সাগর মিয়াকে বাড়ির সামনে থেকে মুঠোফোনে ডেকে নিয়ে যাওয়া হয়। এর দুদিন পর দুপুরে বড়খাপনের জাঙ্গিয়া বিল থেকে গলার রশি বাধা ও ক্ষত-বিক্ষত অবস্থায় সাগরের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের বাবা গত ১৫ আগস্ট বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় গাভারকান্দা গ্রামের আবদুর রশিদ, তার স্ত্রী সেলিনা আক্তার (৪২), ছেলে জয় মিয়া (১৮), মেয়ে সাদিয়া আক্তার (১৭), মৃত আরজ আলীর ছেলে হিরণ মিয়া (২৮), সাজু মিয়ার ছেলে সুজাত মিয়া (৩৫), রুবেল মিয়া (৩০), সারাকোনা গ্রামের মৃত ইসলাম উদ্দিনের ছেলে মো. রেহেন মিয়া (৩৮) ও মো. আব্দুল কুদ্দুছকে আসামি করা হয়। পরে পুলিশ সেলিনা আক্তারকে গ্রেপ্তার করে। বর্তমানে তিনি জামিনে রয়েছেন। গতকাল তিন আসামি আদালতে হাজির হয়ে জামিন চাইলে আদালত তাদের জামিন না মুঞ্জুর করেন।
কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবদুল আহাদ খান বলেন, ‘মামলার বাকি আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।’

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।