নেত্রকোণায় দুর্যোগ অধিদফতরের কর্মীদের অর্ধদিবস কর্মবিরতি

বিশেষ প্রতিনিধি: সোমবার ন্যায্য দাবি আদায়ের লক্ষ্যে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নেত্রকোণা জেলা প্রশাসকের কার্যালয়ের তৃতীয় তলার বারান্দায় কর্মবিরতি পালন করেন তারা। প্রথম দিনের মতো আধা বেলা কর্মবিরতি পালন করেছেন তারা। দুপুর ১২টার পর তারা কাজে যোগ দেন।

তাদের দাবিসমূহ হচ্ছে: দুর্যোগ ব্যবস্থাপনা আইন ২০১২-এর আলোকে প্রস্তাবিত জনবল কাঠামো ও নিয়োগবিধি বাস্তবায়ন, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা (ডিআরআরও) পদ আপগ্রেডেশন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) পদ আপগ্রেডেশন, সচিবালয়ের ন্যায় দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরের কর্মচারীদের পদনাম পরিবর্তন ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরের সব শূন্যপদ পদোন্নতি/চলতি/দায়িত্ব/নিয়োগের মাধ্যমে পূরণ করা। এই সব ন্যায্য দাবি আদায়ের লক্ষ্যে কেন্দ্রীয়ভাবে রোববার সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মো. রুহুল আমীন বলেন, ‘বৃহস্পতিবার পর্যন্ত প্রতিদিন সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এই কর্মবিরতি চলবে। কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী আমরা পরবর্তী অবস্থান নেব।’

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।