আটপাড়ায় উপজেলা বিএনপির সম্মেলন স্থগিত

স্টাফ রির্পোটার: একই স্থানে আওয়ামী লীগের প্রতিবাদ সমাবেশ ডাকায় নেত্রকোণার আটপাড়া উপজেলা বিএনপির সম্মেলন হচ্ছে না। রোববার দুপুরে উপজেলা সদরের বানিয়াজান এলাকায় বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।
জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সচিব মো. রফিকুল ইসলাম হিলালী মুঠোফোনে এই তথ্য জানান। রফিকুল ইসলাম বলেন, আটপাড়া বিএনপির সম্মেলনও আওয়ামী লীগের জন্য পণ্ড হয়েছে। তারা একই স্থানে সমাবেশ ডাকায় স্থানীয় প্রশাসন আমাদের সম্মেলন করতে নিষেধ করেছে। তিনি বলেন, দেশে গণতন্ত্র না থাকায় আওয়ামী লীগ এখন একনায়কতন্ত্র কায়েম করে চলছে। বিএনপির জনপ্রিয়তা দেখে আওয়ামী লীগ এখন দিশেহারা হয়ে পড়ছে।’
আটপাড়া উপজেলা বিএনপির আহ্বায়ক মাসুম চৌধুরী বলেন, ‘‘পূর্বনির্ধারিত তারিখ অনুযায়ী দ্বিবার্ষিক সম্মেলনের প্রস্তুতি নেওয়ার জন্য আমরা বানিয়াজান এলাকায় মঞ্চ প্রস্তুতির কাজ চালাচ্ছিলাম। কিন্তু শনিবার সন্ধ্যায় প্রশাসন থেকে জানানো হয় ওই স্থানে আওয়ামী লীগও প্রতিবাদ সমাবেশ ডেকেছে। তাই রোববারের সম্মেলন স্থগিত করা হয়েছে।’
এ ব্যাপারে জানতে চাইলে আটপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. খায়রুল ইসলাম বলেন, ‘দেশে বিভিন্ন স্থানে আওয়ামী লীগের নেতা-কর্মীদের ওপর বিএনপি হামলা ও বিএনপির নৈরাজের প্রতিবাদে আওয়ামী লীগ বানিয়াজান এলাকায় কয়েক দিন আগেই সমাবেশের আহ্বান করেছে। এখন ওই স্থানে বিএনপি সম্মেলনের নামে অরাজকতা সৃষ্টি করতে চায়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।