থানায় গিয়ে সেবা না পেলে তাৎক্ষণিক ব্যবস্থা -নেত্রকোণার পুলিশ সুপার

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণায় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে নবাগত পুলিশ সুপার মোঃ ফয়েজ আহমেদ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা পুলিশ এই মতবিনিময় সভার আয়োজন করে।
মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে নবাগত পুলিশ সুপার মোঃ ফয়েজ আহমেদ বলেন, ‘কেউ থানায় গিয়ে কাঙ্খিত সেবা না পেলে তাৎক্ষণিক ব্যবস্থা নেয়া হবে। যদি কোনো সেবা প্রার্থী সেবা বঞ্চিত হন তাহলে কর্মরত কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। সংবাদপত্র হল সমাজের দর্পণ আর সাংবাদিকরা হলেন জাতির বিবেক। সাংবাদিকরা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে দেশ ও জাতির সার্বিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে।’
মতবিনিময় সভায় আইন শৃংখলা পরিস্থিতির সার্বিক উন্নয়ন সহ নেত্রকোণাকে মাদক, জুয়া, সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত জেলা হিসেবে গড়ে তুলতে তিনি সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, জেলা প্রেসক্লাবের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী,সম্পাদক এম মোখলেছুর রহমান খান, যুগ্ম সম্পাদক এ কে এম আব্দুল্লাহ, এডভোকেট আবদুল হান্নান রঞ্জন, সাংবাদিক এম ফখরুল হক, কামাল হোসাইন, আলপনা বেগম, সঞ্জয় সরকার, দিলওয়ার খান, জাহিদ হাসান,  সোহান আহমেদ, আলতাবুর রহমান কাশেম, আনিসুর রহমান, আব্দুল হান্নান, সানাউল হক, আসাদুজ্জামান তালুকদার, গোলাম কিবরিয়া সোহেল প্রমুখ।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার ফখরুজ্জামান জুয়েল, সদর সার্কেল মোরশেদা খাতুন, মডেল থানার অফিসার ইনচার্জ খন্দকার শাকের আহম্মেদ উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।