দুর্গাপুরে লড়ি উল্টে চালক নিহত

দুর্গাপুর প্রতিনিধি: নেত্রকোণার দুর্গাপুরে লড়ি ট্রাক্টর উল্টে হাবিকুল ইসলাম (২০) নামে এক চালক নিহত হয়েছেন। রোববার বিকালে ওই উপজেলার দুর্গাপুর ইউনিয়নের দেবতৈল এলাকার সোমেশ^রী নদীর ১নং বালু মহালে এ ঘটনা ঘটে। নিহত চালক দুর্গাপুর সদর ইউনিয়নের দশাল ঠাকুরবাড়িকান্দা গ্রামের আব্দুল হামিদের ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, হাবিকুল ইসলাম প্রতিদিনের মতো বালুভর্তি লড়ি ট্রাক্টর লোড করে বিক্রির উদ্দেশ্যে রওনা হন। একপর্যায়ে বালু মহালের একটি গর্তে লড়ি ট্রাক্টরের চাকা দেবে যায়। এতে ট্রাক্টরের সামনের অংশ চালক হাবিকুলের শরীরে চাপা পড়েন। এসময় তিনি গুরুত্বর আহত হন।পরে স্থানীয় বালু শ্রমিকরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্মব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
দুর্গাপুর থানার ওসি মোহাম্মদ শিবিরুল ইসলাম এ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। স্বজনদের অভিযোগের প্রেক্ষিতে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।