ধনু নদে অবৈধভাবে বালু উত্তোলনের সময় আটক ১ ড্রেজার জব্দ

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণার খালিয়াজুরী উপজেলার ধনু নদে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে একজনকে এক মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে একটি ড্রেজার ও এর সাথে থাকা সরঞ্জামাদিও জব্দ করা হয়।

রোববার বিকাল ৩টায় ওই উপজেলার ধনু নদের গাজীপুর ইউনিয়নের পাচহাট এলাকায় এই অভিমান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) মো. ইয়াসিন খন্দকার। আটক হওয়া ব্যক্তি মো. জুলহাস মিয়াকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। জব্দকৃত ড্রেজার স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রউব স্বাধীনের তত্ত্বাবধানে রাখা হয়।

খালিয়াজুরী উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইয়াসিন খন্দকার বলেন, দীর্ঘদিন ধরেই একটা অসাধু মহল অবৈধভাবে পাঁচহাট গ্রামের সামনে ধনু নদে অবৈধ বালু উত্তোলন করে যাচ্ছিল। আর কারণে আশেপাশের গ্রামগুলো নদী ভাঙনে হুমকির মুখে পড়ছিল। তাই গোপন সংবাদের ভিত্তিতে বিকেলে ভ্রাম্যমাণ আদালত ধনু নদে অভিযান পরিচালনা করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।