নেত্রকোণায় ট্রেনের কাটা পড়ে এক ব্যক্তির মৃত্যু

বিশেষ প্রতিনিধি: ময়মনসিংহ-মোহনগঞ্জ রেলপথের নেত্রকোণা সদর উপজেলার ঠাকুরাকোনা রেলস্টেশনের শতরশ্রী এলাকায় ‘হাওর এক্সপ্রেস’ ট্রেনের নীচে কাটা পড়ে মোঃ হলুদ মিয়া নামক (২৯) এক ব্যক্তির মৃত্যু হয়েছে।
জি আর পি মোহনগঞ্জ সার্কেলের এস আই মোঃ আলমগীর জানান, ঢাকা থেকে মোহনগঞ্জগামী হাওর এক্সপ্রেস ট্রেনটি ভোর ৫টা ২০ মিনিটের দিকে নেত্রকোণা সদর উপজেলার ঠাকুরাকোনা রেলস্টেশনের কাছাকাছি শতরশ্রী এলাকায় আসলে ট্রেনের নীচে কাটা পড়ে এক ব্যক্তির মৃত্যু হয়। খবর পেয়ে মোহনগঞ্জ সার্কেলের জিআরপি পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। পরে তার পরিচয় পাওয়া যায়। নিহত ব্যক্তি ময়মনসিংহ জেলার ইশ^রগঞ্জ উপজেলার কাটালিয়া গ্রামের মোঃ শহীদ মিয়ার ছেলে হলুদ মিয়া।
পরে জি আর পি পুলিশ লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ ব্যাপারে জি আর পি পুলিশ ময়মনসিংহ রেলওয়ে থানায় একটি ইউডি মামলা দায়ের করেছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।