নেত্রকোণায় বঙ্গবন্ধু মেধা অন্বেষণ প্রতিযোগিতায় পুরস্কার বিতরণ

বিশেষ প্রতিনিধি: জাতীয় শিক্ষা সপ্তাহ ও বঙ্গবন্ধু মেধা অন্বেষণ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়েছে। নেত্রকোণা জেলার শ্রেষ্ট শিক্ষক, শিক্ষার্থী, কাব স্কাউট, প্রতিবন্ধী এবং সাংস্কৃতিক কর্মকাণ্ডে বিশেষ অবদান রাখায় জেলা মাধ্যমিক শিক্ষা বিভাগ আয়োজিত অনুষ্ঠানে রবিবার ক্র্যাস্ট ও পুরস্কার বিতরণ করা হয়।

জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আব্দুল গফুরের সভাপতিত্বে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মনির হোসেন, দুর্গাপুর মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ ফারুক আহমেদ তালুকদার।

স্কুল পর্যায়ে জেলায় শ্রেষ্ঠ প্রধান শিক্ষকের পুরস্কার দেয়া হয় নেত্রকোণার দত্ত উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহজাহান কবির সাজু, জেলায় কলেজ পর্যায়ে শ্রেষ্ট শিক্ষার্থীর পুরস্কার দেয়া হয় দুর্গাপুর মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ ফারুক তালুকদার। জেলায় কলেজ পর্যায়ের শ্রেষ্ঠ শিক্ষার্থীর পুরস্কার পায় দুর্গাপুর মহিলা ডিগ্রী কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী পূর্ণতা সরকার এবং কুইজ প্রতিযোগিতায় প্রতিবন্ধী কোটায় প্রথম পুরস্কার দেয়া হয় নেত্রকোণা সরকারি বালিকা বিদ্যালয়ের প্রিতিবন্ধী শিক্ষার্থী অঙ্গনা চৌধুরী। এছাড়া বঙ্গবন্ধু মেধা অন্বেষণে সৃজনশীল প্রতিযোগিতায় বিজ্ঞানে এবং ইংরেজী রচনা প্রতিযোগিতায় শ্রেষ্ঠ পুরস্কার দেয়া হয় নেত্রকোণা আঞ্জুমান সরকারি উচ্চ বিদ্যলয়ের শিক্ষার্থী নওশাদ ইসলাম রিহান। এছাড়া, কেরাত, রবীন্দ্র, নজরুল, লোক সঙ্গীত, জারি গানের জন্যও পুরস্কার বিতরণ করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।