নেত্রকোণা সীমান্তে ২৯ লাখ টাকার ভারতীয় শাড়ি জব্দ

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণা জেলার দুর্গাপুর সীমান্তে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ভারতীয় শাড়ি জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। বৃহস্পতিবার এসব ভারতীয় শাড়ি জব্দ করা হয়। তবে এ সময় চোরাচালানের সঙ্গে জড়িত কাউকে আটক করা যায়নি।

বৃহষ্পতিবার সকালে বিজিবির নেত্রকোণা ব্যাটালিয়নের (৩১ বিজিবি) অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এ এস এম জাকারিয়া এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, জেলার দুর্গাপুর উপজেলার দুর্গাপুর ইউনিয়নে বারমারি বিওপি এলাকা থেকে নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ওই ভারতীয় কাপড় জব্দ করা হয়। বিজিবি’র ২৪ সদস্যের একটি টহল দল অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এ এস এম জাকারিয়া নেতৃত্বে চোরাচালান বিরোধী অভিযান চালায়। এসময় সীমান্ত মেইন পিলার ১১৬৩ এর উত্তরবারমারী এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় কেজি এফ টু ২১৬ পিস ভারতীয় শাড়ি এবং ৫৩ পিস মিক্স মাসালা শাড়ি ও ২৮৫টি লেহেঙ্গা জব্দ করা হয়। যার বাজার মূল্য প্রায় ২৯ লাখ ২৬ হাজার টাকা।
জব্দকৃত মালামাল নেত্রকোণা কাস্টমস অফিসে জমা করা হবে বলে জানান বিজিবি’র এই কর্মকর্তা

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।