নেত্রকোণায় বন্যার্তদের মাঝে খেলাফতের ঢেউটিন ও ত্রাণ বিতরণ

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণায় বন্যা দুর্গত ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে বাংলাদেশ খেলাফত আন্দোলনের উদ্যোগে টিন ও ত্রাণ সামগ্রি বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকালে জেলার কলমাকান্দা, মদন ও আটপাড়া উপজেলায় বন্যা প্লাবিত এলাকায় ক্ষতিগ্রস্তদের মধ্যে সহায়তা প্রদান করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আতিকুর রহমান নান্নু, কেন্দ্রীয় সমন্বয়কারী আলহাজ্ব মৌলভী আবদুর রকিব, যুব আন্দোলনের কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি মাওলানা গাজী আবদুর রহিম রুহী, মুফতী জয়নাল আবেদিন, মাওলানা আব্দুল হালিম, মাওলানা মোস্তফা, মাওলানা নুরুদ্দিন, হাফেজ আবুল হোসাইন, হাফেজ শামিম, হাফেজ রবিন মুন্না, মুহাম্মদ সাখাওয়াত, হাফেজ ইকবাল হাসান আজাদ ও মাওলানা আশরাফুল ইসলাম বেলাল প্রমূখ। সহ সংগঠনের নেতৃবৃন্দ।
ডেউটিন, চাউল, ডাল, আলু, সয়াবিন তৈল, বিস্কিট, মিনারেল ওয়াটার, শিশুখাদ্য, ওরস্যালাইন, ওষুধপত্র ও প্রত্যেক পরিবারকে নগদ ১ হাজার টাকা করে নগদ টাকা প্রদান করা হয়।
এসময় বাংলাদেশ খেলাফত আন্দোলন কেন্দ্রীয় কমিটির নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী বলেছেন, ইসলাম শান্তির ধর্ম, ইসলাম সহমর্মিতা ও মানবতার কল্যাণের ধর্ম। ইসলামের আদর্শই হচ্ছে একে অপরের সহযোগিতা করা, দুঃসময়ে একজন আরেক জনের পাশে দাঁড়ানো। ইসলামের এই সু-মহান শিক্ষার চেতনার আলোকে উজ্জীবিত হয়ে বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষদের পাশে সাধ্য মতো সাহায্যের হাত প্রসারিত করে ইসলামী নেতৃবৃন্দ ও আলেম সমাজ যে অবদান রেখে চলছেন, তা চিরস্মরণীয় হয়ে থাকবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।