নেত্রকোণায় যুবলীগ নেতা তৃষা’র ইফতার মাহফিল

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণা জেলা যুবলীগ’র সাধারণ সম্পাদক পদপ্রার্থী এ্যাডভোকেট মাশহুদুল মান্নান তৃষার উদ্যোগে বৃহষ্পতিবার দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মণির রক্তের ও আদর্শের উত্তরাধিকার শেখ ফজলে শামস পরশ’র নির্দেশে যুবলীগের চলমান মানবিক কর্মসূচির ধারাবাহিকতায় নেত্রকোণা সাতপাই মারকাযুস দারুস সুন্নাহ হাফেজিয়া মাদ্রাসার শিশুদের সাথে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করেন বীর মুক্তিযোদ্ধা মহকুমা যুবলীগের প্রতিষ্ঠাতা যুগ্ম আহ্বায়ক মরহুম গোলজার হোসেনের সন্তান জেলা যুবলীগের কর্মী, সাবেক ছাত্রনেতা এ্যাডভোকেট মাশহুদুল মান্নান তৃষা। এসময় মহান মুক্তিযুদ্ধের শহীদ, ৭৫ এর ১৫ আগস্ট নিহত বঙ্গবন্ধুর পরিবারের সকলের রুহের মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মাহফুজুল ইসলাম লিংকন, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সৈয়দ আহমেদ রসি, আমিনুল ইসলাম, ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি পাবেল আহমেদ, নেত্রকোণা জেলা উদীচীর সম্পাদক মন্ডলীর সদস্য ঝলক সরকার, বীর মুক্তিযোদ্ধার সন্তান সাব্বির আহমেদসহ ছাত্রলীগ ও যুবলীগের কর্মীবৃন্দ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।