কৃতি ফুটবলার ও সাবেক ইউপি চেয়ারম্যান অবু বক্কর সিদ্দিক আর নেই

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণা সদর উপজেলার দক্ষিন বিশিউড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান এবং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কৃতি ফুটবলার আবু বক্কর সিদ্দিক (৬১) গত রবিবার রাতে ময়মনসিংহের একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে.. রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১পুত্র এবং ৪ কন্যা রেখে গেছেন।
সোমবার সকাল সাড়ে ৯টায় নেত্রকোণা সদর উপজেলা মসজিদে তার প্রথম নামাজে জানাজা এবং দক্ষিন বিশিউড়া উচ্চ বিদ্যালয় মাঠে দ্বিতীয় জানাজা শেষে তাকে বিশিউড়া বাজারের পাশে কবরস্থানে তাকে দাফন করা হয়। তার মৃত্যুতে জেলা আওয়ামীলীগ সভাপতি মতিয়র রহমান খান এবং সম্পাদক সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি, সংরক্ষিত মহিলা আসনের এমপি হাবিবা রহমান খান শেফালী, জেলা পরিষদ চেয়ারম্যান প্রশান্ত কুমার রায়, পৌর মেয়র আলহাজ্ব নজরুল ইসলাম খান, জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশন এর আহ্বায়ক শাহিন উদ্দিন আহমেদ(ভিপি শাহিন), বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের সম্পাদক আনিসুর রহমান গভীর শোক প্রকাশ করেছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।