নেত্রকোণায় বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের সভাপতি আল-আমিন সম্পাদক আনিস

বিশেষ প্রতিনিধি: বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ নেত্রকোণা জেলা শাখা কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটিতে কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রেসিডিয়াম সদস্য এডভোকেট আল-আমিন হোসেনকে সভাপতি এবং মাইটিভির জেলা প্রতিনিধি আনিসুর রহমানকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছে।
বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ জহির উদ্দীন মবু স্বাক্ষরিত প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গঠনতন্ত্রের ১১.৩(১) ধারা এবং সংগঠন এর ১১.৩(১) ধারা মোতাবেক নেত্রকোণা জেলার পুরাতন কমিটি বিলুপ্ত করে কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রেসিডিয়াম সদস্য এডভোকেট আল-আমিন হোসেনকে সভাপতি মাইটিভি এর সাংবাদিক আনিসুর রহমানকে বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদে সাধারণ সম্পাদক পদে ঘোষণা দেয়া হয়।
সেই সাথে আগামী ৩০ ডিসেম্বর ২০২১ এর মধ্যে নেত্রকোণা জেলার পূর্নাঙ্গ কমিটি কেন্দ্রীয় কার্যালয় থেকে অনুমোদন নেবার জন্য অনুরোধ করা হয়েছে।
এডভোকেট আল-আমিন হোসেনকে সভাপতি এবং মাইটিভির জেলা প্রতিনিধি আনিসুর রহমানকে সাধারণ সম্পাদক ঘোষণা করায় সংরক্ষিত মহিলা আসনের এমপি হাবিবা রহমান খান শেফালী, জেলা পরিষদ চেয়ারম্যান প্রশান্ত কুমার রায়, জেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক আনোয়ার জহির লিটন, দৈনিক বাংলার নেত্র পত্রিকার সম্পাদক কামাল হোসাইন, প্রথম আলোর জেলা প্রতিনিধি পল্লব চক্রবর্তী, নব নাট্য সংঘের সভাপতি সালাহ উদ্দিন খান রুবেল সহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অভিনন্দন জানিয়েছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।