বেস্ট লাইফ ইন্স‍্যুরেন্স লিমিটেডে এর উন্নয়ন সভা

সোহেল খান দূর্জয় : করবো বীমা গড়বো দেশ উন্নয়নের বাংলাদেশ, এই স্লোগানকে সামনে রেখে এগিয়ে চলছে বেস্ট লাইফ ইন্স‍্যুরেন্স লিমিটেডের সকল কার্যক্রম।
নেত্রকোণা জেলা শহরের ছোট বাজার হাসেম প্লাজার(৫ তলা) বেস্ট লাইফ ইন্স‍্যুরেন্স লিমিটেডের জোনাল সার্ভিস সেন্টারের সভা কক্ষে শনিবার(২০ নভেম্বর ) সকাল ১১ টায় কক্সবাজার ভ্রমণ প্রস্তুতি ও উন্নয়ন সভা অনুষ্ঠিত হয়েছে।
বেস্ট লাইফ ইন্স‍্যুরেন্স লিমিটেডের নেত্রকোণা জোন সার্ভিস সেন্টারের আয়োজনে কক্সবাজার ভ্রমণ ও উন্নয়ন সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বেস্ট লাইফ ইন্স‍্যুরেন্স লিমিটেডের মূখ্য নির্বাহী কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম।
বেস্ট লাইফ ইন্স‍্যুরেন্স লিমিটেডের নেত্রকোনা জোনের ইনচার্জ ও ময়মনসিংহ ডিভিশন-২ এর জেনারেল ম‍্যানেজার মাসুম হাসান জামালের সভাপতিত্বে ও বেস্ট লাইফ ইন্স‍্যুরেন্স লিমিটেডের নেত্রকোনা জোনের (এজিএম) মোঃ হাবিবুর রহমান হাবীব ও (বিএম) রুমকী আক্তারের সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি হিসেবে অন্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বেস্ট লাইফের ময়মনসিংহ ডিভিশন-২ এর ডেপুটি জেনারেল ম‍্যানেজার মোঃ শাহিন মিয়া, বেস্ট লাইফের ময়মনসিংহ ডিভিশন-২ এর ডেপুটি জেনারেল ম‍্যানেজার মোঃ সাইফুল ইসলাম বাচ্চু, বেস্ট লাইফের পূর্বধলা শাখার ইনচার্জ(এজিএম) মোঃ রহিছ উদ্দিন,শিউলী আক্তার,সালেহা রায়হান, জোবায়ের আহমেদ মাহফুজ, জেসমিন আক্তার,বেস্ট লাইফের নেত্রকোনা জোনের  (বিএম) রেশমা আক্তার, সোহেল খান দূর্জয়, সুমী আক্তার, নূরজাহান আক্তার প্রমুখ।
এসময় বেস্ট লাইফের জেলার সকল কর্মী কর্মকর্তা গন উপস্থিত ছিলেন। এসময় কক্সবাজার ভ্রমণ ও উন্নয়ন সভায় বেস্ট লাইফের কর্মকর্তাদের বিভিন্ন দিকনির্দেশনা মূলক পরামর্শ দেওয়া হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।