বারহাট্টায় ৪ টিতে নৌকা ৩ টিতে বিদ্রোহী জয়ী

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণা জেলার বারহাট্টা উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে এ নির্বাচনে ভোট গ্রহনের কাজ চলে। নির্বাচনে (নৌকা) প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন ৪ জন, বিদ্রোহী (ঘোড়া) প্রতীকে বিজয়ী হয়েছেন ২ জন ও স্বতন্ত্র (টেবিল ফ্যান) প্রতীকে বিজয়ী হয়েছেন ১ জন।

বাউসী ইউনিয়নে মোঃ শামছুল হক (নৌকা) প্রতীকে ৩৯৮৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার তার নিকটতম প্রার্থী শেখ তারেক হাবীব হবি পেয়েছেন (চশমা) প্রতীকে ৩১৩৬ ভোট। সাহতা ইউনিয়নে মোঃ মিজানুর রহমান চঞ্চল (ঘোড়া) প্রতীকে ৭০৮৮ পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রার্থী (নৌকা) প্রতীকে পেয়েছেন ৫১৭৮ ভোট। বারহাট্টা ইউনিয়নে কাজী সাখাওয়াত হোসেন (নৌকা) প্রতীকে ১০০৬২ পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রার্থী (ঘোড়া) প্রতীকে পেয়েছেন মনোরঞ্জন সরকার পেয়েছেন ৭৪১৬ ভোট। চিরাম ইউনিয়নে মোঃ সাইদুর রহমান চৌধুরী (নৌকা) প্রতীকে ৬২৪২ পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রার্থী (ঘোড়া) প্রতীকে আমিরুল ইসলাম পেয়েছেন ৪৬৯৭ ভোট। সিংধা ইউনিয়নে মোঃ নাসিম তালুকদার (টেবিলফ্যান) প্রতীকে ৪৭৪৫ পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রার্থী মোঃ খাইরুল ইসলাম পেয়েছেন ৩৮৮৬ ভোট। রায়পুর ইউনিয়নে মোঃ আতিকুল ইসলাম রাজু (ঘোড়া) প্রতীকে ৭৮৪১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রার্থী (নৌকা) প্রতীকে আলী আকবর পেয়েছেন পেয়েছেন ৫১৫৫ ভোট। আসমা ইউনিয়নে মো: শফিকুল ইসলাম খান চন্দু (নৌকা) প্রতীকে ৪৪৪১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রার্থী মো: ছায়েদুর (ঘোড়া) প্রতীকে ৩৯৩৭ ভোট পেয়েছেন। জেলা রির্টানিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল লতিফ শেখ বেসরকারীভাবে এই ফলাফল ঘোষণা করেছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।