পরিছন্ন নগরীর লক্ষ্যে নেত্রকোণায় ডাস্টবিন স্থাপন কার্যক্রমের উদ্বোধন

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণা জেলা প্রশাসন ও পৌরসভার উদ্যোগে পরিছন্ন শহর বিনির্মাণ কর্মসূচীর আওতায় বৃহস্পতিবার সকাল ১১টায় জেলা শহরের গুরুত্বপূর্ণ স্থানে ডাস্টবিন স্থাপন কার্যক্রমের শুভ উদ্বাধন করা হয়েছে।
নেত্রকোণা পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ নজরুল ইসলাম খানের সভাপতিত্বে মোঃ রফিকুল ইসলাম হাওলাদার মিলনের সঞ্চালনায় জয়ের বাজার এলাকায় প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমান আনুষ্ঠানিক ভাবে এই কার্যক্রমের শুভ উদ্বোধন করেন। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার আকবর আলী মুন্সী, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ নুরুল আমিন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক জিয়া আহমেদ সুমন, চেম্বার অব কমার্সের সভাপতি হাজী আব্দুল ওয়াহেদ, প্যানেল মেয়র-২ হেলাল উদ্দিন শেখ, কাউন্সিলর মান্নান খান আরজু, প্রেসক্লাব সম্পাদক এম মুখলেছুর রহমান খান, দোকান মালিক সমিতির সদস্য উত্তম কুমার প্রমুখ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র-১ এস এম মহসিন আলম, জেলা চালকল মালিক সমিতির সভাপতি হাজী এইচ আর খান পাঠান সাখি, প্রেসক্লাবের সাবেক সম্পাদক শ্যামলেন্দু পাল, যুগ্ম সম্পাদক এ কে এম আব্দুল্লাহ, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী এম এল সৈকতসহ বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের প্রতিনিধি ও পৌর কাউন্সিলরবৃন্দ।
অনুষ্ঠানে বক্তারা নেত্রকোণা শহরকে পরিছন্ন নগরী হিসেবে গড়ে তোলার জন্য স্ব স্ব অবস্থান থেকে সু-নাগরিকের দায়িত্ব পালনের উদাত্ত আহবান জানান।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।