সাম্প্রদায়িক সম্প্রতি বিনষ্টকারীদের বিরুদ্ধে সরকার কঠোর অবস্থানে-রেলমন্ত্রী

স্টাফ রিপোর্টার: রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন বলেছেন, আমাদের এই দেশ চিরায়ত সাম্প্রিদায়িক সম্প্রীতির দেশ। এদেশে আবহমানকাল ধরেই সকল সম্প্রদায়ের লোকজন এক সঙ্গে শান্তিতে বসবাস করে আসছে। কিন্তু একটি কুচক্রী মহল এই সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের জন্য অপচেষ্টায় লিপ্ত। যারা সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের অপচেষ্টা চালাচ্ছে তাদের বিরুদ্ধে সরকার কঠোর অবস্থানে রয়েছে। কুমিল্লায় দুর্গাপূজা মণ্ডপে যে অনভিপ্রেত ঘটনা ঘটানো হয়েছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতিমধ্যে কঠোর নির্দেশ দিয়েছেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে।
আজ শুক্রবার নেত্রকোণা পৌর শহরের সাতপাই এলাকায় বড়স্টেশন এলাকায় আয়োজিত একটি অনুষ্ঠানে প্রধান অতিথি হয়ে তিনি এসব কথা বলেন। বেলা ১১টার দিকে নেত্রকোনা স্টেশনের যাত্রীর সুবিধা বৃদ্ধির জন্য প্লাটফর্ম উঁচুকরণ, স্টেশন ভবন আধুনিকায়নকরণ, এক্সেস কন্টোল এবং প্লাটফর্ম শেড নির্মাণকাজের উদ্বোধন অনুষ্ঠানে রেলমন্ত্রী বলেন, যে দেশে রেলপথ যত উন্নত সে-দেশ তত উন্নত। মুজিব শতবর্ষ উপলক্ষে দেশের ৫৬টি রেলস্টেশনের উন্নতিকরণের কাজ চলমান রয়েছে। এরমধ্যে পূর্ব অঞ্চলের ২৭টি স্টেশনের কাজ হচ্ছে। নেত্রকোনার মোহনগঞ্জ-ময়মনসিংহ রেলপথটি ব্রডগেজে উন্নীত করা হবে।
বাংলাদেশ রেলওয়ে (পূর্ব) মহাব্যবস্থাপক মো. জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠোনের প্রধান অতিথি ছাড়াও বক্তব্য দেন, নেত্রকোণা-২ (সদর-বারহাট্টা) আসনের সাংসদ সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা আশরাফ আলী খান, জেলা প্রশাসক কাজি মো. আবদুর রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান প্রশান্ত কুমার রায়, পুলিশ সুপার মো. আকবর আলী মুন্সী, পৌর মেয়র মো. নজরুল ইসলাম খান, জেলা আওয়ামী লীগের সভাপতি মো. মতিয়র রহমান খান প্রমুখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।