দুর্গাপুরে শিক্ষার্থীর বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগ

দুর্গাপুর প্রতিনিধি:নেত্রকোণার দুর্গাপুর উপজেলার গাঁওকান্দিয়া ইউনিয়নের বিশ্বনাথপুর গ্রামের মানিক মিয়ার কলেজ পড়ুয়া ছেলে ইমরান হোসেনের বিরুদ্ধে নানা রকম মিথ্যা অপপ্রচার চালিয়ে তাকে সহ তার পরিবারকে হয়রানি করছে স্থানীয় একটি কুচত্রুী মহল। সোমবার সকালে স্থানীয় সাংবাদিকদের কাছে এমনটাই অভিযোগ করেন ইমরান হোসেন।

তিনি সাংবাদিকদের জানান, গত ২ অক্টোবর অনলাইন টিভি চ্যানেল ফাল্গুনী টিভি ও টিএম নিউজ বিডিতে আমাকে নিয়ে একটি সংবাদ প্রচার করে। যেখানে বলা হয় স্বাবলম্বী উন্নয়ন সমিতির নাম ভাঙ্গিয়ে আমি জনগনের টাকা আত্মসাৎ করেছি। এই সংবাদটি মিথ্যা বানোয়াট ও ভিওিহীন। আমি এই মিথ্যা সংবাদটির তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই। সমাজের কিছু লোক প্রতিহিংসার বশবর্তি হয়ে আমার নামে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। আমি সুনামের সাথে দীর্ঘ ৪ বছর স্বাবলম্বী উন্নয়ন সমিতির একটি প্রকল্পে ফেডারেশন অরগানাইজার হিসেবে কাজ করেছি। প্রকল্পের কাজ শেষে আমি আমার দায়িত্ব কর্তব্য সমিতির নিয়ম অনুযায়ী বুঝিয়ে দিয়ে অব্যাহতি নিয়েছি। আমার কর্মজীবনে স্বাবলম্বী উন্নয়ন সমিতি অথবা ফেডারেশন কর্তৃক আমার বিরুদ্ধে কোনো রকম অনিয়মের অভিযোগ পায়নি। আমার বিরুদ্ধে স্থানীয় একটি কুচত্রুী মহল যে অপপ্রচার চালিয়েছে তার কারনে আমি ও আমার পরিবার মানসিক ভাবে ভেঙ্গে পড়েছে এবং সমাজে সম্মানহানি ঘটেছে আমার পরিবারের।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।