খালিয়াজুরীতে উপজেলা পরিষদে ভাইয়ের চেয়ারে বসতে যাচ্ছেন ভাই

স্টাফ রির্পোটার: সব কিছু ঠিক থাকলে খালিয়াজুরী উপজেলা পরিষদে ভাইয়ের চেয়ারে বসতে যাচ্ছেন ভাই। আগামী ৭ অক্টোবর অনুষ্ঠিতব্য নেত্রকোণার খালিয়াজুরী উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হতে যাচ্ছেন সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম কিবরিয়া জব্বারের ছোট ভাই রাব্বানী জব্বার।
সোমবার মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী রব্বানী জব্বার ছাড়া আর কেউ মনোনয়ন পত্র জমা দেননি। ফলে রাব্বানী জব্বারই একক প্রার্থী। মঙ্গলবার প্রার্থী বাছাই। তিনি বাছাইয়ে টিকে গেলে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হতে যাচ্ছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে।
জেলা নির্বাচন অফিসার আব্দুল লতিফ শেখ সোমবার বেলা পৌনে চারটার দিকে বলেন, আওয়ামীলীগ দলীয় প্রার্থী হচ্ছেন হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন ডাক ও টেলিযোগ মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোস্তফা জব্বারের কনিষ্ঠ ভাই রাব্বানী জব্বার। এর আগে যিনি এই উপজেলার পরিষদের চেয়ারম্যান ছিলেন তিনি ও ছিলেন মন্ত্রীর অপর ভাই প্রয়াত গোলাম কিবরিয়া জব্বার। কিবরিয়া জব্বারের মৃত্যুজনিত কারণে এই উপজেলার পরিষদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।