পূর্বধলায় জাপা সভাপতির বিরুদ্ধে ফেসবুকে পোস্ট, গ্রেপ্তার ১

পূর্বধলা প্রতিনিধি: নেত্রকোণার পূর্বধলা উপজেলা জাতীয় পার্টির (জাপা) সভাপতি ওয়াহিদুজ্জামান তালুকদারের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মানহানিকর ও কুরুচিকর পোস্ট দেওয়ার অভিযোগ এনে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার রাতে স্থানীয় থানা পুলিশ উপজেলার গোজাখালিকান্দা বাজার থেকে তাকে গ্রেপ্তার করে।
গ্রেপ্তার হওয়া যুবকের নাম মো. জসিম উদ্দিন (৩৫)। তিনি জারিয়া ইউনিয়নের গোজাখালিকান্দা গ্রামের শমেস আলীর ছেলে।
এলাকার কয়েকজন বাসিন্দা ও থানা-পুলিশ সূত্রে জানা গেছে, গত ৩১ মার্চ জমিস উদ্দিন উপজেলা জাতীয় পার্টির সভাপতি ওয়াহিদুজ্জামান আজাদের বিরুদ্ধে গত ৩১ মার্চ ফেইসবুকে তার আইডি থেকে কুরুচিকর ও মানহানিকর লেখা পোস্ট করেন। এ ঘটনায় গত ২৪ আগস্ট ওয়াহিদুজ্জামান পূর্বধলা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। ওই মামলায় পুলিশ শুক্রবার রাত নয়টার তাকে গ্রেপ্তার করে।
ওয়াহিদুজ্জামান আজাদ বলেন, জসিম উদ্দিন আমার নামে মানহানিকর, কুরুচিকর ও ধর্মীয় অনুভূতিতে আঘাতমূলক লেখা লেখে তার নিজস্ব আইডিতে পোস্ট দিয়েছেন। বিষয়টি গত ২৪ আগস্ট আমার নজরে এলে আমি ওই দিন সন্ধ্যায় থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছি।’ পুলিশ হেফাজতে থাকায় এ নিয়ে অভিযুক্ত জসিম উদ্দিনের সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।
পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিবিরুল ইসলাম শনিবার দুপুর পৌনে একটার দিকে বলেন, গ্রেপ্তার হওয়া জসিম উদ্দিনকে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।