মা করছেন রান্না,শিশু ভাসছে পুকুরে!

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণার দুর্গাপুরে পুকুরের পানিতে ডুবে তুফা মণি নামের দুই বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। আজ বুধবার দুপুরে পূর্ব নলুয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। মারা যাওয়া তুফা মণি ওই এলাকার কৃষক মো. নুরুজ্জামান মিয়ার মেয়ে।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, আজ বুধবার বেলা ১২টার দিকে তুফা মণির মা দুপুরের রান্নার কাজে ব্যস্ত ছিলেন। এ সময় শিশুটি বাড়ির উঠানে খেলা করছিল। এক পর্যায়ে সবার অগোচরে
বাড়ির পাশের পুকুরে পড়ে যায়। কিছুক্ষণ পর উঠানে তুফাকে না পেয়ে তার মা খোঁজাখুঁজি শুরু করেন। পরে প্রতিবেশীরা শিশুটির দেহ পুকুরের পানিতে ভাসতে দেখেন। সঙ্গে সঙ্গে তাকে উদ্ধার করে দ্রুত দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহনুর এ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আবেদনের প্রেক্ষিতে মারা যাওয়া শিশু তুফা মণির মৃতদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ নিয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।