নেত্রকোণায় নিজ জন্মদিনে দুস্থদের মাঝে খাবার বিতরণ করলেন ছাত্রলীগ নেতা

বিশেষ প্রতিনিধি: শোকাবহ আগস্টে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায় কর্মহীন ও দিনমজুরদের মাঝে খাদ্য বিতরণ করেছেন নেত্রকোণা জেলা ছাত্রলীগের কর্মী সানি মূল হক।
জেলা ছাত্রলীগের কর্মী সানি মূল হক জানান, ‘নিজ জন্মদিন উপলক্ষে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোবায়েল আহম্মেদ খান এর উৎসাহে এবং তাঁর উপস্থিতিতে এই মানবিক কর্মসূচি পালন করা হয়। কর্মসূচির অংশ হিসেবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায় কর্মহীন দিনমজুর, মজুরি বিক্রির আশায় বসে থাকে কিন্তু কাজ মেলে না, তাদের প্রায় শতাধিক লোকের মাঝে খাদ্য বিতরণ করা হয়েছে। সোবায়েল আহম্মেদ খান ভাই এর উৎসাহ এবং অনুপ্রেরণায় এরূপ মানবিক কর্মকাণ্ড অব্যাহত থাকবে ” ।
উক্ত কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের একনিষ্ঠ কর্মী মাহফুজুর রহমান পিয়াস, মহিবুল্লাহ লিওন, সানোয়ার সাকলায়েন, আসাদুজ্জামান কাওসার, শাকিল তানভীর, আব্দুল কাইয়ূম।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।