মোহনগঞ্জে উপজেলা স্বাস্থ্যকর্মকর্তাকে প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

বিশেষ প্রতিনিধি : নেত্রকোণার মোহনগঞ্জে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নূর মোহাম্মদ সামছুল আলমের প্রত্যাহারের দাবিতে বৃহস্পতিবার দুপুরে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে স্থানীয় এলাকাবাসীর আয়োজনে অনুষ্ঠিত মানবন্ধনে বক্তব্য রাখেন জিএস আমিরুজ্জামান সেলিম, মাহবুব আলম সেলিম, সারোয়ার মুর্শেদ, নূরে আলম রিজন, এস.এম ফারুক, ইউসুফ রহমান বাদশা, এস.এম স্বপন রহমান প্রমুখ।
মানববন্ধনে বক্তারা হাসপাতালের নানা অনিয়ম ও চরম অব্যবস্থাপনায় ক্ষোভ প্রকাশ করে ইউএইচও এন্ড এফপিও প্রত্যাহার দাবি করেন।
মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নূর মোহাম্মদ সামছুল আলম অভিযোগ অস্বীকার করে বলেন, তিনি ওই স্বাস্থ্য কমপ্লেক্সে ২০১৯ সালের ১৬ জুন যোগদান করেন। যোগদানের পর অনেক উন্নয়ন করেছেন। ৫০ শয্যার জনবল দিয়ে চলছে ১০০ শয্যার স্বাস্থ্য কমপ্লেক্স । এ ছাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কয়েকটি গাছ পুরাতন এবং মরে গেছে। ওই সমস্ত গাছ কমিটির সিদ্ধান্ত নিয়েই কাটা হয়েছে। স্থানীয় একটি মহল তার বিরুদ্ধে মিথ্যে অপবাদ ছড়াচ্ছে বলেও জানান তিনি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।