বারহাট্টায় ট্রাক চাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণার বারহাট্টা উপজেলায় নেত্রকোণা-মোহনগঞ্জ সড়কে ট্রাক ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে চাচা ভাতিজা নিহত হয়েছেন। রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বারহাট্টার বড়ি ফিশারীপাড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
নিহত চাচা মুরতুজ আলী (৬৫) মৃত কোরবান ডাক্তারের ছেলে ও ভাতিজা রুবেল মিয়া হলেন জয়নাল আবেদনি ওরফে তারা মিয়ার ছেলে। তারা সকলে বারহাট্টা উপজেলার মোহনপুর গ্রামের বাসিন্দা।
স্থানীয় সূত্রে জানা যায়, চাচা ভাতিজা দুজনে মোটর সাইকেলযোগে মোহনগঞ্জ উপজেলা থেকে নিজ বাড়িতে আসতেছিলেন। সন্যা সাড়ে ৭টার দিকে নেত্রকোনা-মোহনগঞ্জ সড়কের উপজেলার বড়ি ফিশারীপাড় নামক স্থানে মোহনগঞ্জগামী দ্রুতগতির ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ। এতে চাচা মুরতুজ আলী ও ভাতিজা রুবেল মিয়া ঘটনাস্থলে নিহত নিহত।
অতিরিক্ত পুলিশ সুপার (বারহাট্টা সার্কেল) সাইদুর রহমান জানান, মৃতদেহ উদ্ধার করে থানা আনা হয়েছে। ট্রাকটি জব্দ করা হয়েছে। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে জানান তিনি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।