কলমাকান্দায় ৩ মোটরসাইকেল ও ভারতীয় মদসহ ২ জনকে আটক করেছে বিজিবি

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণার কলমাকান্দায় ভারতীয় মদ ও তিনটি মোটরসাইকেলসহ ২ যুবককে আটক করেছে বিজিবি । বিজিবি’র ৩১ ব্যাটালিয়ন শনিবার ১০টার দিকে উপজেলার ফুলবাড়িয়া এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হচ্ছেন, নেত্রকোণা শহরের বাসিন্দা দিলীপ বণিকের ছেলে গোপাল বণিক (২৪) এবং সাইদ খানের ছেলে দুর্লভ খান (২৪)। এ সময় অপর একজন মোটরসাইকেল ফেলে পালিয়ে যায়। তিনি কলমাকান্দা উপজেলার লেঙ্গুরা ইউনিয়নের শিবপুর গ্রামের সোনা মিয়ার শেখ সোহেল (২২)।
এসময় আটকদের কাছ থেকে ১০ বোতল ভারতীয় মদ ও তিনটি মোটর সাইকেল জব্দ করে বিজিবি’র টহল দল। যার আনুমানিক মূল্য ৬ লক্ষ ৫ হাজার টাকা।
নেত্রকোণা বিজিবি ৩১ ব্যাটালিয়নের অধিনায়ক লে: কর্নেল এ এস এম জাকারিয়া রবিবার সকালে বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে উপজেলার লেঙ্গুরা ইউনিয়নের লেঙ্গুরা বিওপির হাবিলদার মো: এনায়েত হোসেনের নেতৃত্বে ৬ সদস্যের একটি টিম সীমান্তে অভিযান পরিচালনা করে। মদকের চোরাকারবারী সন্দেহে অভিযান চালিয়ে তাদের আটক করে। সীমান্ত পিলার ১১৭২ হতে প্রায় ৪০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ফুলবাড়িয়া এলাকা থেকে তাদের আটক করা হয়েছে। আটকদের মোটরসাইকেল ও মাদকসহ রোববার কলমাকান্দা থানায় হস্তান্তর করা হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।