শেহাবি’র অবকাঠামো নির্মাণের দাবীতে নেত্রকোণায় মানববন্ধন

বিশেষ প্রতিনিধি: শেখ হাসিনা বিশ^বিদ্যালয়ের অবকাঠামো নির্মাণসহ সামগ্রিক কার্যক্রম গতিশীল করার দাবীতে সোমবার দুপুর ১২টা থেকে ১টা পর্যন্ত পৌরসভার সামনের সড়কে বিশাল মানববন্ধন করেছে বিক্ষুব্ধ নেত্রকোণাবাসী।
মানববন্ধনে বক্তব্য রাখেন নেত্রকোণা জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি লেখক সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী, শিল্পকলা একাডেমীর সাবেক সম্পাদক এডভোকেট সানাওয়ার হোসেন ভূঁইয়া, শিকড়ের সম্পাদক জিয়াউর রহমান খোকন, বারহাট্টা উপজেলা পরিষদ চেয়ারম্যান মাঈনুল হক কাশেম, প্রেসক্লাবের সম্পাদক এম মুখলেছুর রহমান খান, যুগ্ম সম্পাদক এ কে এম আব্দুল্লাহ্, মধুমাছি কঁচি-কাচার মেলার সংগঠক ও মিতালীর সাবেক সাধারণ সম্পাদক এ টি এম এ রাজ্জাক, এ আর এফ বি’র চেয়ারম্যান, প্রেসক্লাবের দপ্তর ও লাইব্রেরী সম্পাদক দিলওয়ার খান, টেলিভিশন সাংবাদিক ফোরামের সাবেক সভাপতি ভজন দাস, টেলিভিশন সাংবাদিক ফোরামের সম্পাদক আনিছুর রহমান, জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল আওয়াল শাওন ও নেত্রকোনা সাহিত্য সমাজের সম্পাদক সাইফুল্লাহ্ ইমরান প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, মানসম্মত উচ্চতর শিক্ষা বিস্তার ও পিছিয়ে পড়া অবহেলিত জেলার সার্বিক উন্নয়নের লক্ষ্যে বর্তমান প্রধানমন্ত্রী নেত্রকোণায় শেখ হাসিনা বিশ^বিদ্যালয় প্রতিষ্ঠার উদ্যোগ নেন। এরই ধারাবাহিকতায় বিশ^বিদ্যালয়ের স্থান নির্ধারণ ও জমি অধিগ্রহনের কাজ শেষ হয়েছে। বিশ^বিদ্যালয় ক্যম্পাসের ভূমি উন্নয়ন ও অবকাঠামো নির্মাণের জন্য চারটি প্রকল্প গ্রহণ করা হয়। প্রকল্পের মেয়াদ শেষ হতে চললেও এখনও প্রকল্পের কাজ শুরুই হয়নি। বক্তারা শেখ হাসিনা বিশ^বিদ্যালয়ের অবকাঠামো নির্মাণসহ সামগ্রিক কার্যক্রম গতিশীল করার জন্য সরকারের সুদৃষ্টি কামনা করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।