মদনে জাতীয় শোক দিবসে যুবলীগের ত্রাণ বিতরণ

স্টাফ রিপোর্টার: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নেত্রকোনার মদন উপজেলা যুবলীগের আয়োজনে দুস্থ অসহায় মানুষের মাঝে ত্রাণ ও মাস্ক বিতরণ করা হয়েছে। রবিবার (১৫ আগস্ট) বিকেলে মদন পৌরসভা চত্বরে উপজেলা যুবলীগের উদ্যোগে ৩০০ অসহায়, দুস্থদের মাঝে এ ত্রাণ ও মাস্ক বিতরণ করা হয়।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রয়ী কমিটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় ১৫ আগস্ট আওয়ামী যুবলীগের কর্মসূচির সঙ্গে মিল রেখে এই অনুষ্ঠান করা হয়।

১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদ এবং ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে শহীদের স্মরণে অসহায় দুস্ত মানুষের মাঝে শুকনো খাবার বিতরণ করা হয়।

এসময় মদন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলামের সঞ্চলনায়
বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক ও মদন পৌরসভার মেয়র মোঃ সাইফুল ইসলাম, নেত্রকোণা জেলা যুবলীগের আহ্বায়ক মাসুদ খান জনি, যুগ্ন আহবায়ক জামিউল ইসলাম খান জামি, যুগ্ন আহবায়ক দেওয়ান রনি সহ উপজেলার যুবলীগের নেতৃবৃন্দ।

এ সময় মদন পৌরসভার মেয়র সাইফুল ইসলাম সাইফ বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা নিজের জীবন বাজি রেখে যেমন বাংলাদেশের মানুষের ভাগ্য পরিবর্তন করে যাচ্ছেন, তেমনি বঙ্গবন্ধু হত্যা, যুদ্ধাপরাধীর মঞ্চে যারা ছিলেন, তাদের বিচার করে জাতিকে কলঙ্কমুক্ত করেছেন। বঙ্গবন্ধুর পালাতক খুনিদের দেশের ফিরিয়ে এনে মৃত্যুদণ্ড কার্যকর করতে হবে।

তিনি বলেন, বঙ্গবন্ধু হত্যার নেপথ্যের কুশীলব যারা, তাদের তদন্তের আওতায় আনতে হবে। নতুন প্রজন্মের কাছে তাদের মুখোশ উন্মোচন করতে হবে। স্বাধীনতার পরাজিত শক্তির কুশলবরা পাকিস্তানের এজেন্ডা বাস্তবায়নের জন্য ঘৃণ্য বর্বরোচিত হামলা করে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।