নেত্রকোণায় সোনালী ব্যাংকের আর্থিক সহায়তা প্রদান

বিশেষ প্রতিনিধি: করোনা মহামারির কারণে নেত্রকোণায় সাময়িক কর্মহীন ও ক্ষতিগ্রস্থদের মাঝে সোনালী ব্যাংকের সিএসআর কাযক্রমের আওতায় আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই সহায়তা প্রদান করা হয়।
এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক কাজি মো.আবদুর রহমান। সভাপতিত্ব করেন সোনালী ব্যাংক নেত্রকোণা আঞ্চলিক প্রধান সহকারী মহাব্যবস্থাপক রাস মোহন সাহা।


অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আবদুল্লাহ আল মাহমুদের পরিচালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি ছাড়াও বক্তব্য দেন, স্থানীয় সরকার বিভাগের উপসচিব জিয়া আহমেদ সুমন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মনির হোসেন, সোনালী ব্যাংক বঙ্গবন্ধু পরিষদের জেলা কমিটির সাধারণ সম্পাদক নিরাময় সরকার প্রমুখ।
শিক্ষক-কর্মচারী, নারী উদ্যোক্তাসহ বিভিন্ন শ্রেণি-পেশার অন্তত ৮৮ জনকে নগদ ২ হাজার টাকা করে মোট ১ লাখ ৭৬ হাজার টাকা বিতরণ করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।