নেত্রকোণায় জটিল রোগে আক্রান্তদের মাঝে চেক বিতরণ

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণা ও বারহাট্টা উপজেলায় ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড্, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত ৭০ জন মানুষের মাঝে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের বরাদ্দকৃত ৩০ লক্ষ টাকার এককালীন আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকালে নেত্রকোণায় ১৫ জন ও দুপুরে বারহাট্টা উপজেলা পরিষদ হলরুমে বারহাট্টা উপজেলার ৫৫ জন বিভিন্ন রোগে আক্রান্ত ব্যাক্তির হাতে এই আর্থিক সহায়তার চেক তুলে দেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোঃ আশরাফ আলী খান খসরু এমপি।
বারহাট্টা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাজহারুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বারহাট্টা উপজেলা পরিষদ চেয়ারম্যান মাইনুল হক কাসেম, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক দীপক ধর গুপ্ত, বারহাট্টা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কাজী আব্দুল ওয়াহেদসহ স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।