নেত্রকোণার সিনিয়র সাংবাদিক তরিকুল ইসলাম রাজা’র দাফন সম্পন্ন

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণা জেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সিনিয়র সদস্য সাংবাদিক তরিকুল ইসলাম রাজা মিয়ার জানাযা ও দাফন সম্পন্ন হয়েছে। বুধবার সকাল ১০টায় কাটলি আব্দুল আজিজ খান জামে মসজিদের সামনে তাঁর প্রথম জানাযা ও সদর উপজেলার দুগিয়া গ্রামে তাঁর নিজের নির্মীত মসিজ প্রাঙ্গনে দুপুর ২টায় দ্বিতীয় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়েছে।

প্রথম জানাযা শেষে প্রেসক্লাবের সামনে মরহুমের মরদেহ আনা হলে সর্বস্তরের মানুষ তাকে শ্রদ্ধা জানান। তাঁকে পুষ্পস্তবক দিয়ে শেষ শ্রদ্ধা নিবেদন করেন নেত্রকোণা জেলা প্রশাসকের পক্ষ থেকে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দল্লাহ আল মাহমুদ ও নেজারত ডেপুটি কালেক্টরেট (এনডিসি) মোঃ সাইফুল ইসলাম ও নেত্রকোণা জেলা প্রেসক্লাব। তিনি গত রাত সাড়ে এগারোটার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে গুরুতর অসুস্থ অবস্তায় নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে ভর্তি হলে সেখানেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি ঢাকা থেকে প্রকাশিত দৈনিক মাতৃছায়া’র জেলা প্রতিনিধি ও নেত্রকোণা থেকে প্রকাশিত দৈনিক জননেত্র পত্রিকার বার্তা সম্পাদক হিসেবে কর্মরত ছিলেন।

মুত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র ও এক কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার আকষ্মিক মৃত্যুতে নেত্রকোণা সাংবাদিক মহলে শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন নেত্রকোণা প্রেসক্লাবের সভাপতি ও জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমান, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী, সম্পাদক এম. মুখলেছুর রহমান খান, এডভোকেট সানোয়ার হোসেন ভূইয়া, নেত্রকোণা জার্নালিস্ট এসোসিয়েশনের আহবায়ক এডভোকেট আব্দুল হান্নান রঞ্জন, এআরএফবির চেয়ারম্যান জ্যোষ্ট সাংবাদিক দিলওয়ার খান, দৈনিক বাংলার নেত্র পত্রিকার সম্পাদক কামাল হোসাইন,সহ সকল সাংবাদিক ও সুধিবৃন্দ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।