অধ্যাপিকা রেবেকা ইয়াসমিনের ১ম মৃত্যুবার্ষিকীতে সাংবাদিক নেতৃবৃন্দের শ্রদ্ধা

বিশেষ প্রতিনিধি: বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলের সর্বপ্রথম প্রকাশিত দৈনিক সংবাদপত্র কৃষিবিদ হাবিবুর রহমান শেখ কর্তৃক প্রতিষ্ঠিত ‘দৈনিক জাহান’ পত্রিকার প্রকাশক ও নেত্রকোণা জেলার প্রথম দৈনিক সংবাদপত্র দৈনিক বাংলার দর্পণের সম্পাদক ও নেত্রকোণা জেলা প্রেসক্লাবের সদস্য অধ্যাপিকা রেবেকা ইয়াসমিন-এর ১ম মৃত্যুবার্ষিকী (২৭জুলাই) মঙ্গলবার।
প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তাঁর আত্মার শান্তিকামনা ও গভীর শ্রদ্ধা জানিয়েছেন নেত্রকোণা জেলা প্রেসক্লাবের সম্পাদক এম. মুখলেছুর রহমান খান, নেত্রকোণা জার্নালিস্ট এসোসিয়েশনের আহ্বায়ক এডভোকেট আব্দুল হান্নান রঞ্জন, বাংলার দর্পণের নির্বাহী সম্পাদক খলিলুর রহমান শেখ ইকবাল, আব্দুর রহমান ফাউন্ডেশন বাংলাদেশ এর চেয়ারম্যান জ্যোষ্ট সাংবাদিক দিলওয়ার খান,দৈনিক বাংলার নেত্র পত্রিকার সম্পাদক কামাল হোসাইন, নেত্রকোণা জার্নাল এর সম্পাদক মুহা. জহিরুল ইসলাম অসীম, বিভিন্ন উপজেলা প্রেসক্লাব এর সম্পাদকসহ জেলার সাংবাদিকবৃন্দ। করোকালীন সময়ে ময়মনসিংহের নিজ বাসায় স্বল্প পরিসরে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।