পূর্বধলায় ১ দিনে পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণার পূর্বধলা উপজেলায় গত শনিবার পানিতে ডুবে ইভা (৬), জুনায়েদ (৪) ও আল আমিন (২) নামের তিন শিশু মারা গেছে।
ইভা (৬) উপজেলার মেঘশিমুল উত্তর পাড়া গ্রামের রাসেল মিয়ার মেয়ে, জুনায়েদ ধলামূলগাঁও ইউনিয়নের লাউয়ারী গ্রামের সুমন মিয়ার ছেলে ও আল আমিন ময়মনসিংহের ধোবাউড়া উপজেলা গোয়াতলা ইউনিয়নের টাংগাটি গ্রামের শিপন মিয়ার ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার বিকেল ৫টার দিকে ইভা বাড়ির পাশে পুকুরে হাঁস আনতে যায়। এসময় সে হঠাৎ পানিতে পড়ে যায়। খোঁজ পেয়ে বাড়ির লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
অপর দিকে একই দিন দুপুরে জুনায়েদ সবার অজান্তে বাড়ির সামনের পুকুরে পড়ে যায়। তাকে উদ্ধার করে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। জুনায়েদের পরিবার ঢাকায় থাকে। ঈদ উপলক্ষ্যে তারা গ্রামের বাড়িতে এসেছিল।
এদিকে আল আমিন তার নানার বাড়ি উপজেলার হোগলা ইউনিয়নের পাটরা গ্রামে বেড়াতে এসেছিল। শনিবার দুপুরে সে সবার অজান্তে সে তার নানার বাড়ির সামনের পুকুরে পড়ে যায়। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
পূর্বধলা থানার প্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শিবিরুল ইসলাম প্রতিটি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।