কলমাকান্দায় অটো চালকের রক্তাক্ত মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার : নেত্রকোণার কলমাকান্দা এক অটোরিক্সা চালককে খুন করা হয়েছে। স্থানীয়দের ধারণা, সোমবার রাত সাড়ে নয়টার দিকে ঘটে এই ঘটনা ঘটতে পারে। নিহত ওই অটোচালক  কলমাকান্দা উপজেলার পাবই গ্রামের আব্দুল কাদির মন্ডলের ছেলে মো.শেনারুল মন্ডল (২৫)।
নেত্রকোণার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ ফখরুজ্জামান জুয়েল সোমবার দিবাগত রাত পৌনে বারোটার দিকে ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পেয়ে আমি ঘটনা স্থলে যাচ্ছি। নেত্রকোণা-কলমাকান্দা সড়কের আশারাণী সেতু এলাকা  থেকে এক অটোরিক্সা চালককে রক্তাক্ত অবস্থায় সোমবার রাত সাড়ে নয়টার দিকে দেখতে পায় স্থানীয়রা। পরে থাকে উদ্ধার করে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তিনি আরো জানান, ঘটনাটি কেন ঘটেছে তা খতিয়ে দেখছে পুলিশ। এর সাথে যারা জড়িত তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।  তার মরদেহ উদ্ধার করা হয়েছে। সকালে ময়না তদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।