মদনে ঈদ উপহার হিসেবে ৬০ পরিবার পেল জায়গা সহ বাড়ি 

স্টাফ রিপোর্টার :  নেত্রকোণার মদনে মাথা গোঁজার ঠাঁই পেয়েছেন ভূমিহীন ও গৃহহীন ৬০ পরিবার। সেই সাথে পেয়েছেন ঈদ সামগ্রীও।  মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে প্রত্যেক পরিবার পেয়েছেন একটি ঘর ও ৩ শতক জমি। ভূমিহীন ও গৃহহীন  ৬০ পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে রবিবার মদন উপজেলার মাঘান ইউনিয়নের ঘাটুয়া গুচ্ছগ্রামে উপকারভোগীদের মাঝে ঘর ও জমি হস্তান্তর করেন জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমান।
এর সাথে প্রত্যেক পরিবারকে ঈদ সামগ্রী হিসেবে চাল, চিনি, সেমাই, তেল, নুডুস ও নগদ ১ হাজার করে টাকা দেওয়া হয়।
খাস জমি ও গৃহ হস্তান্তর অনুষ্টানে মদন উপজেলা নির্বাহী কর্মকর্তা বুলবুল আহমেদ এর সঞ্চালনায় জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমানের সভাপতিত্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন মদন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উম্নে সালমা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শওকত জামিল, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আলম, মদন পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডিজিএম মোঃ ফিরোজ, সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান জি এম শামছুল আলম চৌধুরী প্রমূখ।
এ সময় জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গিকার, মুজিববর্ষে বাংলাদেশের একটি মানুষও ভূমিহীন ও গৃহহীন থাকবে না। সেই ধারাবাহিকতায় মদন উপজেলায় ভূমিহীন ও গৃহহীন ৬০ পরিবারকে ঘর ও ৩ শতক ভূমি দেওয়া হয়েছে। তাদেরকে সব ধরণের সুবিধা দিবেন সরকার।
ভূমি মন্ত্রনালয়ের অর্থায়ানে খাস জমিতে ১ কোটি ৮৪ হাজার টাকা ব্যয়ে গৃহহীন ও ভূমিহীন ৬০ টি পরিবাররে জন্য উপজেলা মাঘান ইউনিয়নে ঘাটুয়া গুচ্ছ গ্রাম প্রকল্প বাস্তবায়ন করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।