নেত্রকোণায় শ্রেষ্ঠ এসএসিএমও অলক

কলমাকান্দা প্রতিনিধি: নেত্রকোণা জেলায় শ্রেষ্ঠ উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার (এসএসিএমও) অলক কুমার সিংহ নির্বাচিত হয়েছেন। বিশ^ জনসংখ্যা দিবস উপলক্ষে রোববার দুপুরে নেত্রকোণা পরিবার পরিকল্পনা কার্যালয়ের সম্মেলন কক্ষে তার হাতে আনুষ্ঠানিকভাবে সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়।

এ সময় জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপপরিচালক আনিসুর রহমান, মা ও শিশু কল্যাণ কেন্দ্রের চিকিৎসা কর্মকর্তা কৃপানাথ পাল, সদর উপজেলার সিংহের বাংলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুর রহিম, সদর উপজেলার পরিবার পরিকল্পনা কর্মকর্তা রফিকুল ইসলাম, এফপি ফেসিলিটেটর মাহমুদুল হাসান, ইউএনএফপির মাঠ কর্মকর্তা লুৎফুর রহমান, সেইভ দ্যা চিল্ড্রেনের প্রতিনিধি শফিকুর রহমান উপস্থিত ছিলেন।

অলক কুমার সিংহ ২০০৮ সালে উপসহকারি কমিউনিটি চিকিৎসা কর্মকর্তা পদে কলমাকান্দায় যোগদান করেন। যোগদানের পর থেকে তিনি এ উপজেলায় পাঁচ বার শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছেন। বর্তমানে তিনি রংছাতি ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে কর্মরত রয়েছেন। অলক কুমার সিংহ জানান, ‘এই পুরস্কার তাকে কাজের প্রতি স্পৃহা ও দায়িত্ববোধ আরও বাড়িয়ে দিয়েছে। কোভিড-১৯ পরিস্থিতিতে তিনি সুস্থ থেকে জনগণকে সেবা দিতে পারেন সেজন্যে সকলের সহযোগিতা কামনা করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।