নেত্রকোণায় বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম বাবুলের স্মরণ সভা ও মিলাদ মাহফিল

বিশেষ প্রতিনিধ: যমুনা গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম বাবুলের স্মরণ সভা ও মিলাদ মাহফিল সামাজিক দূরত্ব মেনে নেত্রকোণায় অনুষ্ঠিত হয়েছে।

সকাল ১১ টায় নেত্রকোণা পৌরসভার আব্বাস আলী খান স্মৃতি মিলনায়তনে জেলা প্রেসক্লাবের সহসভাপতি মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরীর সভাপতিত্বে ও যমুনা টিভি ও যুগান্তরের জেলা প্রতিনিধি কামাল হোসাইনের সঞ্চালনায় স্মরণ সভা ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন পৌরসভার প্যানেল মেয়র এস এম মহসীন আলম, জেলা প্রেসক্লাবের সাবেক সম্পাদক শ্যামলেন্দু পাল, প্যানেল মেয়র-২ শেখ হেলাল উদ্দিন, সাংবাদিক খলিলুর রহমান শেখ, সঞ্জয় সরকার, জাহিদ হাসান, নেত্রকোণা সাহিত্য সমাজের সম্পাদক সাইফুল্লাহ এমরান, আলপনা বেগম, দৈনিক বাংলার নেত্র পত্রিকার বার্তা সম্পাদক তোফাইল ইসলাম, শিমুল মিলকী, পল্লব চক্রবর্তী, আনিসুর রহমান, সোহান আহম্মদ কাকন, মাহমুদুল হাসান, মোনায়েম খান, আব্দুর রহমান, গোলাম কিবরিয়া সোহেল, পাপ্পু মজুমদার প্রমুখ।

স্মরণ সভায় বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম বাবুলের আত্মার শান্তি কামনা করে মোনাজাত পরিচালনা করেন নেত্রকোণা কেন্দ্রীয় জামে মসজিদের ঈমাম মাওলানা গোলাম মোস্তফা।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।