নেত্রকোণা জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার মোরশেদা খাতুন

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণা জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হয়েছেন সদর সার্কেল অফিসার মোরশেদা খাতুন। বুধবার (০৭ জুলাই’২১) জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় শ্রেষ্ঠ সার্কেল অফিসারের পুরস্কার সম্মাননা প্রদান করেন জেলা পুলিশ সুপার মো. আকবর আলী মুন্সী।
গুরুত্বপূর্ণ বিভিন্ন মামলার রহস্য উন্মোচন করে জড়িতদের গ্রেফতার তথা কর্মক্ষেত্রে ভালো পারফরমেন্সের জন্য নেত্রকোণার অতিরিক্ত পুলিশ (সদর সার্কেল) মোরশেদা খাতুনকে শ্রেষ্ঠ নির্বাচিত করা হয়।
এসময় জেলা পুলিশ সুপার সকলের উপস্থিতিতে মোরশেদা খাতুনকে শ্রেষ্ঠ সার্কেল অফিসার ঘোষণা দিয়ে পুরষ্কৃত করা হয়। সার্বিক প্রশাসনিক দায়িত্ব ও কর্তব্য পালনে কাজের দক্ষতা, সততা ও স্বচ্ছতার জন্য কর্ম বিবেচনায় শ্রেষ্ঠ সার্কেল অফিসারের পুরস্কার সম্মাননা প্রদান করা হয়। এসময় অতিরিক্ত পুলিশ সুপার (এডমিন) মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ), এ.কে.এম মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) আল-আমিন হোসাইন এবং নেত্রকোণার সকল থানার অফিসার ইন-চার্জসহ সর্বস্থরের পুলিশ সদস্যগন উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।