মদনে করোনায় আক্রান্ত হয়ে দমকল কর্মীর মৃত্যু

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণার মদনে করোনায় আক্রান্ত হয়ে সালেহ আহমেদ (৪০) নামের এক দমকলকর্মীর মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
মারা যাওয়া সালেহ আহমেদ মদন উপজেলার মাঘান পূর্বপাড়া গ্রামের সন্তু মিয়ার ছেলে। তিনি ময়মনসিংহ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশন অফিসে কর্মরত ছিলেন।
পারিবারিক সূত্রে জানা গেছে, গত এক সপ্তাহে আগে সালেহ আহমেদ জ্বর নিয়ে নিজ গ্রামের বাড়িতে আসেন। কয়েক দিন পর সুস্থ হয়ে তিনি চাকুরিতে যোগদান করেন। গত বুধবার দুপুরে আবারো জ্বর ও শ্বাসকষ্ট দেখা দিলে ওই দিন তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে নমুনা পরীক্ষায় পজিটিভ হয়। শনিবার দুপুরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।
মদন ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আহমেদ কবির বলেন, সালেহ আহমেদ করোনায় আক্রান্ত হয়ে শনিবার দুপুরে মারা যান। সন্ধ্যায় মদন পৌরসদরের কোট বিল্ডিং এলাকায় নিজ বাসার পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।