নেত্রকোণায় ১ হাজার বিধবা ও দরিদ্র নারীকে শাড়ি দিলেন যুবলীগ নেতা

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণায় ১ হাজার দরিদ্র, বিধবা ও অসহায় নারীদের মাঝে শুক্রবার সকালে শাড়ি বিতরণ করছেন জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক দেওয়ান রনি।
জানা যায়, জেলা শহরের নেত্রকোণা আধুনিক স্টেডিয়ামে জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক দেওয়ান রনি ও তার পরিবারে পক্ষে ১ হাজার শাড়ী বিতরণ করা হয়। পৌর শহরের অসহায়, বিধবা ও দরিদ্র মহিলাদের তালিকা করে মানবিক সহায়তা হিসেবে সামাজিক দূরত্ব বজায় রেখে প্রত্যেকের মাঝে একটি করে শাড়ি বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক দেওয়ান রনি ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক দেওয়ান জনি, জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক দেওয়ান আকাশ সহ অন্যরা। এসময় যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন।
জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক দেওয়ান রনি বলেন, ‘করোনা কালীন সময়ে নিম্ন আয়ের মানুষ জন খুব সমস্যার মধ্যে দিয়ে দিনাতিপাত করছেন। করোনা পরিস্থিতির কারণে অনেকেই কর্মহীন হয়ে পড়ছেন। আমরা নিজ পরিবারের পক্ষে সাধ্যমত তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। এই পরিস্থিতিতে বিত্তবানদের অসহায় মানুষের পাশে দাঁড়ানো উচিত।’

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।