নেত্রকোণায় আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সালাহ উদ্দিন খান রুবেল : নেত্রকোণায় স্বাস্থ্যবিধি মেনে আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।
এ উপলক্ষে বুধবার সনেত্রকোণায় আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিতকালে জেলা আওয়ামীলীগ এবং সকল সহযোগী ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ জেলা শহরের ছোটবাজারস্থ আওয়ামীলীগের কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর অস্থায়ী প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ মো: মতিয়র রহমান খান, সাধারণ সম্পাদক ও সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা মো: আশরাফ আলী খান খসরু এমপি, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাবিবা রহমান খান শেফালী এমপি, জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক(১) মো: নজরুল ইসলাম খান, যুগ্ম-সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার রায়, যুগ্ম-সাধারণ সম্পাদক নূর খান মিঠু, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ইফতেখার উদ্দিন মাসুদ, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ভজন সরকার, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট শামছুর রহমান লিটন, দপ্তর সম্পাদক মো: মাজহারুল ইসলাম, কৃষি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট দিপক ধর গুপ্ত, শ্রম বিষয়ক সম্পাদক গাজী মোজাম্মেল হোসেন টুকু, সদস্য অধ্যাপক ওমর ফারুক,সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান তুহিন আক্তার প্রমূখ।

নেত্রকোণায় প্রতিষ্ঠাবার্ষিকীতে নেতৃবৃন্দরা বলেন- নানান প্রতিকূলতা ও ষড়যন্ত্র মোকাবিলা করে আওয়ামীলীগ ৭৩ বছরে-এ পদার্পণ করলো এবং বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা এমপি’র নেতৃত্বে দীর্ঘ আন্দোলন-সংগ্রামের পথপরিক্রমায় রাষ্ট্র পরিচালনায় বিভিন্ন পর্যায়ে বাংলাদেশ বর্তমানে উন্নয়নের রোল মডেল তাই বিশে^র বুকে বাংলাদেশ আত্নমর্যাদাশীল জাতি হিসেবে আজ প্রতিষ্ঠিত।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।