দুর্গাপুরে লকডাউন অমান্য করায় জরিমানা

দুর্গাপুর প্রতিনিধি: নেত্রকোণার দুর্গাপুরে সরকারী নিষেধ অমান্য করে দোকান খোলা রাখার অপরাধে পৌর শহরের ৭টি ব্যবসা প্রতিষ্ঠানকে ৪,৫০০/- টাকা জরিমানা করা হয়েছে। মঙ্গলবার রাতে ভ্রাম্যমান আদালত এর মাধ্যমে এ জরিমানার টাকা আদায় করা হয়।
দুর্গাপুরে করোনা রোগীর সংখ্যা বৃদ্ধি পাওয়ায় গত ২০শে জুন উপজেলা প্রশাসন থেকে গনবিজ্ঞপ্তি জারি করা হয়। এতে ঔষধের দোকান ব্যতিত ভারতীয় সীমান্তবর্তী এলাকাসমূহে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সন্ধ্যা ৬টা ও অন্যান্য এলাকায় ৭টার মধ্যে সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ নির্দেশ দেয়া হয়। এ বিধি-নিষেধ বাস্তবায়নে একাধিক ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হবে বলে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রুয়েল সাংমা। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ওসি (তদন্ত) মীর মাহাবুবুর রহমান, পৌর প্রকৌশলী মো. নওশাদ আলম, প্যানেল মেয়র মশিউজ্জামান বাদল, ওয়ার্ড কাউন্সিলর মো. আল আমিন ও স্থানীয় সাংবাদিকগণ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।