ইউএনও’র সহযোগীতায় মুক্ত হল অবরুদ্ধ সেই সাত পরিবার

মদন প্রতিনিধি: ‘এক মাস ধরে অবরুদ্ধ সাত পরিবার’ শিরোনামে সোমাবার ( ১৪ জুন) দৈনিক বাংলার নেত্র পত্রিকায় সংবাদ প্রকাশের পর মুক্ত হল সেই অবরুদ্ধ সাত পরিবার।

মঙ্গলবার মদন উপজেলা নির্বাহী কর্মকর্তা বুলবুল আহমেদ মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) উজ্জল কান্তি সরকারকে সঙ্গে নিয়ে টিনের বেড়া খোলে মুক্ত করে দেন ওই অবরুদ্ধ সাত পরিবারকে। এ সময় কাইটাইল ইউপি চেয়ারম্যান সাফায়াত উল্লাহ রয়েলসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা বুলবুল আহমেদ বলেন, সংবাদটি প্রকাশের পর বিষয়টি আমার নজরে আসে। আমি মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি তদন্ত) উজ্জল কান্তি সরকারকে সঙ্গে নিয়ে ঘটনাস্থলে যাই। পরে ইউপি চেয়ারম্যান, মেম্বার ও এলাকার গণ্যমান্য ব্যাক্তিদের নিয়ে ওই সাত পরিবারের যাথায়াতের রাস্তার ব্যবস্থা করে দিয়েছি। উপজেলার কাইটাইল ইউনিয়নের বারড়ী(সুতিয়ায় পাড়) গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে নূর আমীনের সাথে প্রতিবেশী মৃত শহীদ মিয়ার ছেলে সাদ্দামের দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ রয়েছে। এ নিয়ে এলাকায় কয়েক দফা শালিসী বৈঠক হলেও এর কোনো মীমাংসা হয়নি। এক মাস আগে(বৈশাখ মাসে) তাদের মধ্যে তর্কবির্তক হলে সাদ্দাম নিজের জায়গায় টিনের বেড়া দিয়ে দেয়। বেড়া দেওয়ায় ওই সাতটি পরিবারে লোকজনের যাতায়াতের একমাত্র রাস্তা বন্ধ হয়ে যায়। রাস্তা না থাকায় অবরুদ্ধ অবস্থায় ছিলেন ওই সাত পরিবারের লোকজন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।