নেত্রকোণায় সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ৪

স্টাফ রির্পোটার: নেত্রকোণা-মোহনগঞ্জ সড়কে বাস-ট্রাক-সিএনজির-ত্রিমুখী সংঘর্ষে ২ জন নিহত হয়েছে। শুক্রবার বিকেল সাড়ে পাঁচটার দিকে ওই সড়কের বাংলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, নেত্রকোণা থেকে ছেড়ে যাওয়া একটি বাস বিপরীত দিকে থেকে আসা একটি পাথরবাহী পিকাপ এবং সিএনজির ত্রি-মুখি সংর্ঘষ হলে ঘটনাস্থলেই এক সিএনজি যাত্রী নিহত হয়। এসময় আরো ৪ জন গুরুত্বর আহত হয়। পরে স্থানীয়রা এসে আহত যাত্রীদের উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠালে সেখানে কর্তব্যরত চিকিৎসক আরো একজনকে মৃত ঘোষণা করেন। নিহত ব্যক্তিরা হলেন, কলমাকান্দা উপজেলার বাগসাত্রা গ্রামের সিদ্দিকুর রহমান (৪৫) এবং নেত্রকোণা সদরের হোসেনপুর গ্রামের সিএনজিটির চালক আবুল বাশার (৩৫)। এছাড়া মুশাহিদ (২০) এবং সুমাইয়া আক্তার (১৮)কে গুরুত্বর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
নেত্রকোণার পুলিশ সুপার আকবর আলী মুন্সি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,দুর্ঘটনায় দুই জন নিহত হয়েছে। এঘটনায় আরো চারজন গুরুত্বর আহত হয়েছে। আহত দুইজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।