কলমাকান্দায় ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণার কলমাকান্দায় কিশোরী ধর্ষণ মামলার আসামি বিল্লাল মিয়াকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ।  কলমাকান্দা থানা পুলিশ বুধবার গভীর রাতে বিশেষ অভিযান চালিয়ে আসামি বিল্লালের এক আত্মীয়ের বাড়ি থেকে তাকে গ্রেফতার করে। বিল্লাল কলমাকান্দা উপজেলা সদরের ঘোষপাড়া গ্রামের সাইকুল ইসলামের ছেলে।
কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবদুল আহাদ খান জানান, গত ২৫ মে ১৪ বছর বয়সী এক কিশোরী ধর্ষণের স্বীকার হয়। এ ঘটনায় কিশোরীর বাবা বাদী হয়ে ঐ দিন রাতেই ধর্ষক বিল্লাল হোসেনকে একমাত্র আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে কলমাকান্দা থানায় মামলা দায়ের করে। ঘটনার পর পরই বিল্লাল গাঁ ঢাকা দেয়। পুলিশ তথ্যপ্রযুক্তিকে কাজে লাগিয়ে বুধবার রাতে বিল্লালের অবস্থান সনাক্ত করার পর তাকে গ্রেফতার করে। পুলিশ গ্রেফতারকৃত বিল্লালকে দুপুরে নেত্রকোণা আদালতে হাজির করলে বিজ্ঞ বিচারক তার জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ প্রদান করে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।