ভাতা বৃদ্ধিসহ জনবান্ধব বাজেট: প্রধানমন্ত্রীকে নেত্রকোণায় মুক্তিযোদ্ধদের কৃতজ্ঞতা

বিশেষ প্রতিনিধি: প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ২০২১-২২ অর্থ বছরে মুক্তিযোদ্ধাদের মাসিক ভাতা ১২ হাজার থেকে ২০ হাজারে উন্নীত করাসহ একটি জনবান্ধব বাজেট দেয়ায় নেত্রকোণার সকল মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানদের পক্ষ থেকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানানো হয়েছে।
জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নুরুল আমিনের সভাপতিত্বে এ উপলক্ষে শনিবার দুপুরে জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের উপস্থিতিতে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন ও সমৃদ্ধির কথা উল্লেখ করে মুক্তিযোদ্ধাদের মর্যাদাদানে তাঁর অসামান্য ভূমিকার কথা তুলে ধরে বক্তব্য রাখেন, জেলার সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন, বীর মুক্তিযোদ্ধা ও জেলা প্রেসক্লাবের সহসভাপতি হায়দার জাহান চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা সুব্রত সরকার, বীর মুক্তিযোদ্ধা আইয়ুব আলী, জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক গাজী মর্তুজা হোসেন কামাল সহ উপস্থিত মুক্তিযোদ্ধাবৃন্দ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।