পূর্বধলায় বজ্রপাতে শিশুর মৃত্যু আহত-১

পূর্বধলা প্রতিনিধি: নেত্রকোণার পূর্বধলায় শুক্রবার বিকেলে বজ্রপাতে আশা মনি (৭) নামের এক কন্যা শিশু বজ্রপাতে নিহত হয়েছে। এসময় সেলিনা খাতুন (৫০) নামের এক নারী গুরুতর আহত হয়েছেন। তারা পূর্বধলা উপজেলার ধলামূলগাঁও ইউনিয়নের ভবানীপুর গ্রামের বাসিন্দা। আশা মনি ওই গ্রামের আব্দুল আলীর মেয়ে ও সেলিনা একই গ্রামের মোতালেব’র স্ত্রী।
স্থানীয় ইউপি চেয়ারম্যান ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
স্থানীয় সূত্রে জানাযায়, শুক্রবার বিকেল সোয়া ৪টার দিকে গুড়িগুড়ি বৃষ্টিসহ বজ্রপাত হচ্ছিল। এ সময় শিশু আশা মনি বাড়ির পাশে পুকুর পাড় থেকে গরু আনতে যায়। এ সময় বজ্রপাতে ঘটনাস্থলেই আশা মনি মারা যায়। সেলিনা বাড়ির পাশের একটি পুকুরে গোসল করছিল। আকস্মিক বজ্রপাত হলে সেলিনা খাতুন গুরুত্বর আহত হয়। স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় সেলিনাকে উদ্ধার করে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।
পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মাদ শিবিরুল ইসলাম বজ্রপাতের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নেত্রকোণার জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমান বলেন, নিহত শিশুর পরিবারকে ২০ হাজার এবং আহত ব্যক্তির পরিবারকে ৫ হাজার টাকা করে দেয়া হবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।