সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে নেত্রকোণায় বিক্ষোভ

স্টাফ রির্পোটার: প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে আটক ও হেনস্থার প্রতিবাদ জানিয়েছেন নেত্রকোণায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা। মঙ্গলবার সকাল ১১টায় জেলা সদরের মোক্তারপাড়া সড়কে আয়োজিত মানববন্ধন কর্মসূচিতে তারা এ প্রতিবাদ ও রোজিনার নিঃশর্ত মুক্তির দাবি জানান।
নেত্রকোনা সাংবাদিক সমাজের ব্যানারে অনুষ্ঠিত মানববন্ধনে সাংবাদিক ছাড়াও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনসহ নানা শ্রেণিপেশার লোকজন অংশ নেন। প্রায় ঘণ্টাব্যাপী কর্মসূচি চলাকালে বক্তব্য রাখেন: জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী, সাধারণ সম্পাদক এম মুখলেছুর রহমান খান, জেলা সুজনের সভাপতি শ্যামলেন্দু পাল, আব্দুর রহমান ফাউন্ডেশনের চেয়ারম্যান দিলওয়ার খান, নেত্রকোণা সাহিত্য সমাজের সাধারণ সম্পাদক সাইফুল্লাহ এমরান, সাংবাদিক সঞ্জয় সরকার, খলিলুর রহমান শেখ, ভজন দাস, কামাল হোসাইন, পল্লব চক্রবর্তী ও আনিসুর রহমান প্রমুখ। বক্তারা রোজিনা ইসলামের হেনস্থাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।