দুর্গাপুরে ইয়াবাসহ যুবক ও জুয়া খেলায় যুবলীগ নেতাসহ আটক ৫

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণার দুর্গাপুরে ৩৪ পিচ ইয়াবাসহ মো. আলম (৩৬) নামে এক যুবককে এবং জুয়াখেলা অবস্থায় মো. নজরুল ইসলাম মড়ল নামে এক যুবলীগ নেতাকে আটক করা করা হয়েছে। এ সময় ওই নেতার সঙ্গে খেলা অবস্থায় আরও ছয় যুবককে আটক করা হয়।

গত রোববার রাতে জেলা গোয়েন্দা পুলিশ পৌরসভার উকিলপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে। পরে সোমবার বিকেলে পৃথক দুটি মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

আটক হওয়া যুবকদের মধ্যে মো. আলম কলমাকান্দার নাজিরপুর এলাকার বাসিন্দা। আর নজরুল ইসলাম মড়ল দুর্গাপুর পৌরশহরের উকিলপাড়া এলাকার বাসিন্দা। তিনি পৌর যুবলীগের সভাপতি। অপর যুবকেরা হলেন, মো. মোরশেদ মিয়া (৩৭) মো. আমিনুল হক (৩৫) মো. লিটন (৩৮) এরশাদ মিয়া (৩৭), সোহেল রানা (৩৭) ও প্রদীপ পাল (৩৬)। তাঁদের বাড়ি দুর্গাপুরের বিভিন্ন এলাকায়।

এলাকার কয়েকজন বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, গত রোববার রাত ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) সোহাগ মিয়া ও এসআই মামুনের নেতৃত্বে উকিলপাড়া এলাকায় অভিযান চালানো হয়। এ সময় আলমকে ৩৪ পিচ ইয়াবাসহ আটক করা হয়। পরে পাশে যুবলীগ নেতা নজরুল ইসলাম মড়লের বাসায় অভিযান চালানো হয়। এ সময় জুয়া খেলার সরঞ্জাম তাস, নগদ ৪৭ হাজার টাকাসহ সাতজনকে আটক করা হয়। পরে এসআই মামুন বাদী হয়ে দুর্গাপুর থানায় আলমের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ও অন্য সাতজনের নামে জুয়া খেলা আইনে মামলা করেন।

ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার শাকের বলেন, ‘সোমবার বিকেলে আটক হওয়া যুবকদের মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।