দুর্গাপুরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু : স্বামী শাশুড়ী আটক

স্টাফ রিপোর্টার: নেত্রকোণার দুর্গাপুর উপজেলার চন্ডিগড় ইউনিয়নের নোয়াগাও গ্রামে  মোসাঃ দিলারা আক্তার (৩৮) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু সন্দেহে লাশ উদ্ধার করেছে পুলিশ।
এ ঘটনায় বৃহস্পতিবার সকালে তার স্বামী আবু বকর সিদ্দিক (৪২) ও শাশুড়ী মোসাঃ আমেনা (৬৫) কে আটক করেছে দুর্গাপুর থানা পুলিশ।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, প্রতিদিনের ন্যায় রাতের খাবার শেষে পরিবারের লোকজন ঘুমিয়ে পরে। সেহেরী খাওয়ার জন্য অন্যান্য দিনের মতো সকলেই উঠেন। সেহেরী খাওয়া শেষে ফজরের নামাজ আদায় করেন। পরবর্তিতে তার স্ত্রী নামাজে থাকা অবস্থা আবু বকর ঘুমিয়ে পরে। ভোরে হাসের বাচ্চার শব্দ শুনে ঘুম থেকে উঠে দেখতে পান তার স্ত্রী মৃত অবস্থায় বিছানায় পড়ে আছে। তার স্বামীর ডাক চিৎকারে আশপাশের লোকজন এসে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান।
দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ নুর এ আলম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যপারে জিজ্ঞাসাবাদের জন্য দিলারা আক্তার এর স্বামী ও শাশুড়ীকে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।