শিক্ষার্থীদের মানবিক উদ্যোগে নতুন বস্ত্র ও ঈদ সামগ্রি পেল দেড়শো পরিবার

বিশেষ প্রতিনিধি: নেত্রকোণায় শিক্ষার্থীদের উদ্যোগ দেড় শতাধিক পরিবার পেল ঈদ সামগ্রিসহ নতুন পোষাক। স্কুল-কলেজ পড়ুয়া অর্ধশত শিক্ষার্থী ‘রক্তাদানে নেত্রকোণা’ নামে একটি সংগঠনের মাধ্যমে নিজেরা সংগ্রহ করেন অর্থ। অনলাইনের মাধ্যমে সাহায্য-সহায়তা নিয়ে বর্তমান সময়ে করোনা মেকাবিলায় অসহায়দের পাশে দাঁড়াচ্ছেন। রোববার শহেরর নাগড়া এলাকার আয়েশা কমিউনিটি সেন্টারের অসহায়, এতিম-বঞ্চিত নারী-পুরুষকে ইফতারসহ ঈদ উপহার ও খাদ্যসামগ্রী তুলে দিয়েছেন।
ইফতারে আমন্ত্রিতদের সঙ্গে উপস্থিত ছিলেন কামরুন্নেছা আশরাফ বুদ্ধিপ্রতিবন্ধী অটিজম স্কুলের সভাপতি, কামরুন্নেছা আশরাফ দীনা। এসময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন সংগঠনটির সভাপতি মাকসুদুল হাসান জনি, সম্পাদক শেখ ওলি আহমদ রণি, মীর মেহেদী হাসান, এল,এইচ মিঠু, সাংবাদিক শ্যামলেন্দু পাল,সাংবাদিক শিমুল মিলকী ও মনোরঞ্জন সরকারসহ রক্তদানে নেত্রকোনা সংগঠনের স্বেচ্ছাসেবীগণ।
সংগঠনটির সভাপতি মাকসুদুল হাসান জনি জানান, আমাদের দেখে অন্যরাও উৎসাহিত হয়ে নিজ নিজ স্থানে থেকে মানুষের পাশে দাঁড়াতে পাড়বে। তবেই মানবিক বাংলাদেশ গঠন সম্ভব হবে। সমাজের বঞ্চিত হওয়া মানুষদের যেকোনো সমস্যায় এগিয়ে যাবে। এর আগেও করোনাকালীন সময়ে আড়াই শতাধিক পরিবারকে এক মাসের করে খাদ্য সামগ্রি তুলে দিয়েছে এই স্বেচ্চাসেবী সংগঠনের শিক্ষার্থীরা।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।